শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

মিরপুরে ব্যবসায়ীর ছেলেকে কুপিয়ে হত্যা চেষ্টা

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ৩২৯ টাইম ভিউ

কুষ্টিয়ার মিরপুরে বিশিষ্ট ব্যবসায়ী ও ইটভাটার মালিক মজিবর রহমানের ছোট ছেলেকে হত্যা চেষ্টার উদ্দেশ্যে হামলার অভিযোগে থানায় মামলা হলেও এখনো গ্রেফতার হয়নি কেউ।

এ ঘটনায় মিরপুরের ফুলবাড়ী এলাকায় এখনো বিরাজ করছে অস্থিরতা ঘটতে পারে যে কোন সময় অপ্রীতিকর ঘটনা।

জানাযায় ফুলবাড়ী ইউনিয়ন আওয়ায়ায়ামী লীগের সহ সভাপতি জয়নাল আবেদীন গত বৃহস্পতিবার সকালে কুষ্টিয়া মিরপুর উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের গেটপাড়া গ্রামে ক্যানালের পাশে জাহিদুলের উপর এ হামলার ঘটনা ঘটায়।

আহত জাহিদুলের বড়ভাই জাহাঙ্গীর আলম বলেন, আমার ছোট ভাই ফুলবাড়িয়া গ্রামে নিজস্ব পুকুরে মাছের খাবার দেওয়ায়ায়ার জন্য গেলে পূর্ব পরিকল্পিত ভাবে ফুলবাড়িয়া ইউনিয়ন আওয়ায়ায়ামী লীগের সহ সভাপতি জয়নাল আবেদীন তার ছেলে জয় এবং টিটু, হত্যার উদ্দেশ্যে আমার ভাইয়ের উপর হামলা করে এবং তাকে অপহরণ করারও পরিকল্পনা করে।

কিন্তু সাধারন জনগন এর উপস্থিতি লক্ষ করলে তারা আমার ভাইকে রেখে পালিয়ে যায়।

পরে আহত অবস্থায় আমার ভাইকে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি।

এবিষয়ে মিরপুর থানার জাহিদুলের বড় ভাই বাদী হয়ে, জয়নাল আবেদীন সহ তিনজনের নামে মামলা করলেও দেখা যায়নি প্রশাসনের কোন তৎপরতা এতে করে চরম অসন্তোষ প্রকাশ করছে ভুক্তভোগী পরিবার।

হামলার ঘটনায় ও মামলার অগ্রগতির ব্যাপারে মিরপুর থানার ওসি গোলাম মোস্তফার সাথে প্রতিবেদক কথা বললে, তিনি জানান এবিষয়ে আমি কিছু বলতে পারবো না আপনাদের নিউজ করার দরকার হলে নিউজ করেন।

পক্ষান্তরে এলাকা ঘুরে জানাযয় ও এলাকার লোকজন জানান জাহিদ একজন শান্তিপ্রিয়ো ও ভালো ছেলে তার উপর এমন বর্বরোচিত হামলা দুঃখজনক এ হামলায় প্রকৃত দোষীদের বিচার হওয়া দরকার। এলাকাবাসী আরো জানান এধরণের অপকর্ম জয়নাল আবেদীনের নতুন কিছু নয় সে পূর্বেও এমন অন্যায় কাজ করেছে।

 

এ ঘটনায় জয়নাল আবেদীন এর সঙ্গে কথা বলার চেষ্টা করলে তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর