শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

ইবির বিষ্ণুদিয়া জামে মসজিদে নারীদের কোরআন শিক্ষা দেওয়া হচ্ছে

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ১৭৭ টাইম ভিউ

নিজস্ব প্রতিবেদক:পবিত্র মাহে রমজান উপলক্ষে কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানাধীন বিষ্ণুদিয়া জামে মসজিদে নারীদের কোরআন শিক্ষা দেওয়ার আয়োজন করা হয়েছে।
কোরআন শিক্ষার জন্য প্রায় শতাধিক নারীকে মসজিদে আসতে দেখা গেছে।
মঙ্গলবার ৫এপ্রিল বেলা ১১টার দিকে এমনি এক চিত্র দেখা যায় মসজিদে। পবিত্র মাহে রমজান উপলক্ষে কিত্তিনগর এলাকার একজন মহিলা হাফেজ এই উদ্যোগ গ্রহণ করেছেন। কোরআন শিক্ষার এমন ভিন্ন আয়োজনে এলাকার বিজ্ঞ মহল সাদুবাদ জানিয়েছেন।

এসময় ওই হাফেজ নারীর নাম জানা যায় নি। তবে কোরআন শিক্ষতে আসা এক নারী বলেন, পবিত্র রমজান মাস উপলক্ষে এলাকার নারীদের কোরআন শিক্ষা গ্রহনের জন্য কোন পর্দাশীল স্থান না পেয়ে মসজিদ কমিটির সাথে কথা বলে এই উদ্যোগ নেওয়া হয়েছে। তিনি বলেন, এলাকার মানুষ যাতে শুদ্ধভাবে কোরআন পড়তে পারেন সেটাই এই হাফেজী নারীর উদ্দেশ্য। ধর্মের সুশিক্ষা প্রতিটি নারীদের মধ্যে থাকলে ধর্মীয় সম্প্রীতির ভিত্তিতে গ্রামের নারীরা কোরআন শিক্ষার জ্ঞানে একধাপ এগিয়ে যাবে। তিনি তথ্য নিশ্চিত করেন, রমজান মাসব্যাপী প্রতিদিন দেড় ঘন্টা সময়ে মসজিদটিতে নারীদের কোরআন শিক্ষা দেওয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর