শিরোনামঃ
কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান

ইবির বিষ্ণুদিয়া জামে মসজিদে নারীদের কোরআন শিক্ষা দেওয়া হচ্ছে

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ২১৮ টাইম ভিউ

নিজস্ব প্রতিবেদক:পবিত্র মাহে রমজান উপলক্ষে কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানাধীন বিষ্ণুদিয়া জামে মসজিদে নারীদের কোরআন শিক্ষা দেওয়ার আয়োজন করা হয়েছে।
কোরআন শিক্ষার জন্য প্রায় শতাধিক নারীকে মসজিদে আসতে দেখা গেছে।
মঙ্গলবার ৫এপ্রিল বেলা ১১টার দিকে এমনি এক চিত্র দেখা যায় মসজিদে। পবিত্র মাহে রমজান উপলক্ষে কিত্তিনগর এলাকার একজন মহিলা হাফেজ এই উদ্যোগ গ্রহণ করেছেন। কোরআন শিক্ষার এমন ভিন্ন আয়োজনে এলাকার বিজ্ঞ মহল সাদুবাদ জানিয়েছেন।

এসময় ওই হাফেজ নারীর নাম জানা যায় নি। তবে কোরআন শিক্ষতে আসা এক নারী বলেন, পবিত্র রমজান মাস উপলক্ষে এলাকার নারীদের কোরআন শিক্ষা গ্রহনের জন্য কোন পর্দাশীল স্থান না পেয়ে মসজিদ কমিটির সাথে কথা বলে এই উদ্যোগ নেওয়া হয়েছে। তিনি বলেন, এলাকার মানুষ যাতে শুদ্ধভাবে কোরআন পড়তে পারেন সেটাই এই হাফেজী নারীর উদ্দেশ্য। ধর্মের সুশিক্ষা প্রতিটি নারীদের মধ্যে থাকলে ধর্মীয় সম্প্রীতির ভিত্তিতে গ্রামের নারীরা কোরআন শিক্ষার জ্ঞানে একধাপ এগিয়ে যাবে। তিনি তথ্য নিশ্চিত করেন, রমজান মাসব্যাপী প্রতিদিন দেড় ঘন্টা সময়ে মসজিদটিতে নারীদের কোরআন শিক্ষা দেওয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর