শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

বেনাপোল পৌরসভার কাউন্সিলর রাশেদ দুটি বিদেশি পিস্তল, নয় রাউন্ড গুলি ও দুটি ম্যাগজিনসহ আটক

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। রবিবার, ৩ এপ্রিল, ২০২২
  • ২০৩ টাইম ভিউ

বেনাপোল পৌরসভার কাউন্সিলর রাশেদ আলীকে (৪৫) দুটি বিদেশি পিস্তল, নয় রাউন্ড গুলি ও দুটি ম্যাগজিনসহ আটক করেছে যশোরের গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার ভোরে ঝিকরগাছা উপজেলার গদখালি গ্রাম থেকে তাকে আটক করা হয়।
রাশেদ আলী বেনাপোল পোর্ট থানার দিঘিরপাড় গ্রামের মৃত আক্তার হোসেনের ছেলে। যশোর ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপম কুমার কাউন্সিলর রাশেদ আলীকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, সোমবার (২৮ মার্চ) অবৈধভাবে বেনাপোল বন্দর দখল করার সময় পৌর কাউন্সিলর রাশেদ আলীর নেতৃত্বে একদল সন্ত্রাসী বন্দর এলাকায় অর্ধশতাধিক বোমা হামলা চালায়। বোমা হামলায় আহত হন একজন পুলিশ সদস্যসহ ২০ জন শ্রমিক। এ ঘটনায় তিনটি মামলা হয়েছে। এরমধ্যে পুলিশ বাদী হয়ে অস্ত্র ও বিস্ফোরক আইনে দুটি মামলা করেছে। শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করা হয়েছে। ওই মামলার এজাহারভুক্ত আসামি ৩৬ জন। এদের মধ্যে রাশেদ আলী এক নম্বর আসামি। মামলার পরপরই গা ঢাকা দেন তিনি।
কাউন্সিলর রাশেদ আলীর বিরুদ্ধে সরকারি কর্মচারীকে মারপিট, সন্ত্রাস, চাঁদাবাজি, হত্যা ও ছিনতাইসহ বেনাপোল পোর্ট থানায় ১৩টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর