শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

বেনাপোল পৌরসভার কাউন্সিলর রাশেদ দুটি বিদেশি পিস্তল, নয় রাউন্ড গুলি ও দুটি ম্যাগজিনসহ আটক

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। রবিবার, ৩ এপ্রিল, ২০২২
  • ২৩০ টাইম ভিউ

বেনাপোল পৌরসভার কাউন্সিলর রাশেদ আলীকে (৪৫) দুটি বিদেশি পিস্তল, নয় রাউন্ড গুলি ও দুটি ম্যাগজিনসহ আটক করেছে যশোরের গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার ভোরে ঝিকরগাছা উপজেলার গদখালি গ্রাম থেকে তাকে আটক করা হয়।
রাশেদ আলী বেনাপোল পোর্ট থানার দিঘিরপাড় গ্রামের মৃত আক্তার হোসেনের ছেলে। যশোর ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপম কুমার কাউন্সিলর রাশেদ আলীকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, সোমবার (২৮ মার্চ) অবৈধভাবে বেনাপোল বন্দর দখল করার সময় পৌর কাউন্সিলর রাশেদ আলীর নেতৃত্বে একদল সন্ত্রাসী বন্দর এলাকায় অর্ধশতাধিক বোমা হামলা চালায়। বোমা হামলায় আহত হন একজন পুলিশ সদস্যসহ ২০ জন শ্রমিক। এ ঘটনায় তিনটি মামলা হয়েছে। এরমধ্যে পুলিশ বাদী হয়ে অস্ত্র ও বিস্ফোরক আইনে দুটি মামলা করেছে। শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করা হয়েছে। ওই মামলার এজাহারভুক্ত আসামি ৩৬ জন। এদের মধ্যে রাশেদ আলী এক নম্বর আসামি। মামলার পরপরই গা ঢাকা দেন তিনি।
কাউন্সিলর রাশেদ আলীর বিরুদ্ধে সরকারি কর্মচারীকে মারপিট, সন্ত্রাস, চাঁদাবাজি, হত্যা ও ছিনতাইসহ বেনাপোল পোর্ট থানায় ১৩টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর