শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

কুষ্টিয়ায় কাউন্সিলর কতৃক প্রধান শিক্ষকের উপর হামলা : দ্বিতীয় দিনের মতো মানববন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ১০৯ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়, কুষ্টিয়া :
কুষ্টিয়া শহরের লাহিনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলামের উপর পৌর কাউন্সিলর সোহেল রানা আশা কতৃক সন্ত্রাসী হামলায় দ্রুত গ্রেফতারের দাবীতে দ্বিতীয় দিনের মতো মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার সকাল ১১ টার সময় লাহিনী বটতলা কুষ্টিয়া – রাজবাড়ী মহাসড়কের দুই পাশে কাউন্সিলর আশাকে গ্রেফতারপূর্বক বিচারের দাবীতে মানববন্ধন করেছেন বিদ্যালয়ের শিক্ষার্থীরা ।

মানববন্ধনে অংশগ্রহণকারী শিক্ষার্থীরা জানান , বিদ্যালয়ের আঙ্গিনায় ইট, বালি, খোয়া রেখে পরিবেশ নষ্ট করে আসছিলো কাউন্সিলর আশা। ক্লাস চলাকালীন সময় খোয়া ভাঙা ও রাস্তার কাজ করার কারনে শব্দ দুষন হচ্ছিলো। তারই প্রতিবাদ করার জন্য বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাউন্সিলর আশা কর্তৃক শারীরিকভাবে লাঞ্ছিত হয় । বিদ্যালয় এর মধ্যে প্রবেশ করে সন্ত্রাসীদের মতো অফিস কক্ষ ভাঙচুর করে কাউন্সিলর আশা । আমরা সেদিনই রাস্তা অবরোধ করে বিক্ষোভ মিছিল এবং মানববন্ধন করেছিলাম । প্রশাসন ২৪ ঘণ্টার মধ্যে কাউন্সিলর আশাকে গ্রেফতার করার আশ্বাস দেওয়ায় আমরা আমাদের বিক্ষোভ ও মানববন্ধন প্রত্যাহার করি। বর্তমানে ঘটনার দুই দিন অতিবাহিত হলেও কাউন্সিলর আশাকে গ্রেপ্তার করতে পারেনি প্রশাসন । এ ছাড়াও বিদ্যালয়ের প্রাঙ্গনে রাখা ইট,বালি,খোয়া এখনো পর্যন্ত অপসারন করা হয়নি। তাই আমরা কাউন্সিলর আশাকে দ্রুত গ্রেপ্তার করে সঠিক বিচারের দাবি জানিয়ে পুনরায় মানববন্ধন করছি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম বলেন,
কাউন্সিলর আশা জোরপূর্বক ভাবে বিদ্যালয়ের আঙিনায় ইট,খোয়া বালি রেখেছিলো। মেশিন দিয়ে ইট ভাঙার কারনে শিক্ষার্থীদের পাঠদানে অসুবিধা হচ্ছিলো। আমি বাধা দেওয়ায় আমাকে লাঞ্চিত করেছে। পরে শিক্ষার্থীরা মানববন্ধন করেছিলো। প্রশাসন ২৪ ঘন্টার মধ্যে আসামীদের গ্রেফতার করার আশ্বাস জানালে পরে তারা মানববন্ধন প্রত্যাহার করেছিলো। আজকে আমার মানবনন্ধন করার কোন ইচ্ছে নেই। শিক্ষার্থীরা আমাকে ভালোবেসে আবারো আসামীদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে।

এবিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলমের সাথে মুঠোফোনের মাধ্যমে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনার পর বিদ্যালয়ের প্রধান শিক্ষক থানায় একটি মামলা দায়ের করেছেন।পুলিশ সর্বক্ষন কঠোর ভূমিকায় রয়েছেন এবং মামলার এজাহার নামীয় একজন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য : গত বৃহস্পতিবার (৩১ মার্চ) সকাল ১০ টার সময় বিদ্যালয়ের অফিস কক্ষে প্রধান শিক্ষক নজরুল ইসলামের উপর পৌরসভার ২১ নং ওয়ার্ড কাউন্সিলর সোহেল রানা আশা সহ কয়েকজন হামলা চালিয়ে আহত করেন।পরে হামলাকারী কাউন্সিলর আশা সহ তার সহযোগীদের দ্রুত গ্রেফতার করে বিচারের দাবিতে কুষ্টিয়া – রাজবাড়ী মহাসড়ক অবরোধ করে প্রায় ১ ঘন্টা বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন বিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয় এলাকাবাসীরা। প্রশাসন ২৪ ঘন্টার মধ্যে অপরাধীদের গ্রেফতারের আশ্বাস জানালে শিক্ষার্থীরা মানববন্ধন প্রত্যাহার করে বিদ্যালয়ে ফিরে আসেন। পরে বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাদী হয়ে কাউন্সিলর আশা সহ কয়েকজনের নামে কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর