শিরোনামঃ
জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন অধ্যাপক পদে পদোন্নতি পেলেন ইবি আইন বিভাগের শিক্ষক ড.মাহবুব বিন শাহজাহান ইবি ছাত্রলীগের কমিটিতে সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখ আমাদের খেলার মাঠ কেড়ে নিও না কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদ এর বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত। বর্তমান সমাজের বাস্তব রূপ” …….কাজী মারুফ কুষ্টিয়ায় জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জামায়াতের বিক্ষোভ মিছিল, আটক -৭

কুষ্টিয়ায় প্রধান শিক্ষকের উপর কাউন্সিলরের হামলা :মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ

সহ-সম্পাদক
  • আপডেটের সময়। বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ২০৬ টাইম ভিউ

মোঃ রবিউল ইসলাম হৃদয়, কুষ্টিয়া : কুষ্টিয়া শহরের লাহিনী বটতলা এলাকায় অবস্থিত লাহিনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলামের উপর পৌরসভার ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আসাদুর রহমান আশা সহ কয়েকজন হামলা চালিয়ে আহত করেছে।

বৃহস্পতিবার (৩১ মার্চ) সকাল ১০ টার সময় বিদ্যালয়ের অফিস কক্ষে এ ঘটনা ঘটে।

পরে হামলাকারী কাউন্সিলর আশা সহ তার সহযোগীদের দ্রুত গ্রেফতার করে বিচারের দাবিতে কুষ্টিয়া – রাজবাড়ী মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন বিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয় এলাকাবাসীরা।

প্রায় ঘন্টা ব্যাপি মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করার পর প্রশাসন ২৪ ঘন্টার মধ্যে অপরাধীদের গ্রেফতারের আশ্বাস জানালে শিক্ষার্থীরা বিদ্যালয়ে ফিরে আসেন।

আহত প্রধান শিক্ষক নজরুল ইসলাম জানান, বিদ্যালয়ের আঙ্গিনার মধ্যে কাউন্সিলর আশা ইট,বালি, খোয়া রেখে দীর্ঘ দিন ধরে নোংড়া করে রেখেছে। পাশেই সিডিসির রাস্তা নির্মান করা হচ্ছে। বিদ্যালয় থেকে ক্লাস চলাকালীন সময়ে জোরপূর্বক কাউন্সিলর আশা রাস্তার কাজের জন্য পাইপে করে পানি নেওয়া,বিদ্যালয়ের বিদ্যুৎ ব্যবহার করছিলো। আমি এসব বিষয় নিষেধ করলে কাউন্সিলর আশা সহ কয়েকজন এসে বিদ্যালয়ের অফিস কক্ষের আসবাবপত্র ভাংচুর করে এবং আমার উপর হামলা চালিয়ে আমাকে আঘাত করে। পরে শিক্ষার্থীরা হামলাকারীদের বিচার ও গ্রেফতারের দাবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন।

বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি মতিয়ার রহমান মজনু জানান, কারোও অনুমতি না নিয়ে কাউন্সিলর আশা বিদ্যালয়ের মধ্যে সিডিসির রাস্তা নির্মানের সামগ্রী রেখে পরিবেশ নষ্ট করেছে এবং জোরপূর্বক বিদ্যালয়ের মোটর থেকে পাইপ দিয়ে পানি নেওয়া,বিদ্যুৎ ব্যবহার করে আসছিলো। ক্লাস চলাকালীন সময়ে খোয়া ভাঙ্গা,বালু ফেলা সহ শব্দ দুষনের কাজ করার সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিষেধ করলে তার উপরে হামলা চালিয়ে অফিস কক্ষের আসবাবপত্র ভাংচুর করেছে। এটা একটি জঘন্যতম অপরাধ।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলমের সাথে মুঠোফোনের মাধ্যমে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছে। বিষয়টি নিয়ে তদন্তের পর ব্যাবস্থা গ্রহন করা হবে।

 

কুষ্টিয়া থেকে মোঃ রবিউল ইসলাম হৃদয়
মোবাইল :০১৭৮৯-৫৯৮১৭৭

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর