শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

ডেস্ক রিপোর্ট
  • আপডেটের সময়। সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ২১১ টাইম ভিউ

কুষ্টিয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, এর কার্যালয়ের উদ্যোগে সোমবার পরিদর্শক মোঃ বেলাল হোসেন এর নেতৃত্বে কুষ্টিয়ার ইবি থানাধীন আব্দালপুর গ্রামে টনি মোল্লার নিজ বাড়ীতে অভিযান চালিয়ে (এক) কেজি গাঁজা সহ মোঃ টনি মোল্লা(৩৮), পিতাঃ সিরাজ উদ্দিন মোল্লা,সাং আন্দালপুর,ইউনিয়নঃ হরিনায়ানপুর,থানাঃ ইবি,জেলাঃ কুষ্টিয়া কে হাতে-নাতে গ্রেফতার করেন। আটককৃত গাঁজা যার আনুমানিক মূল্য ৪০( চল্লিশ) হাজার টাকা। টনি মোল্লা এলাকায় একজন পেশাদার মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত।

এ অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুষ্টিয়া জেলা কার্যালয়ের এএসআই সোহরাব হোসেন,হোসেন আলী,সিপাই রশিদুল ইসলাম ও প্রিয়াংকা মজুমদার সহ অন্যান্য বিভাগীয় সদস্য অংশগ্রহণ করেন।

পরবর্তীতে কুষ্টিয়ার ইবি থানায় পরিদর্শক মোঃ বেলাল হোসেন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০২০(সংশোধিত) এর ৩৬(১) সারণির ১৯(ক) ধারায় অভিযুক্ত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ০১টি নিয়মিত মামলা দায়ের করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুষ্টিয়া পরিদর্শন মোঃ বেলাল হোসেন, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই বিষয়ে ইবি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে মামলা নং ১৬ তারিখ ২৮/৩/২০২২।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর