শিরোনামঃ
সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই

রাজশাহীর বাঘা সাপের দংশনে নৈশ প্রহরীর মৃত্যু

ডেস্ক রিপোর্ট
  • আপডেটের সময়। রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ১৩৫ টাইম ভিউ

রাজশাহী বাঘা প্রতিনিধিঃ রাজশাহীর বাঘায় সাপের দংশনে নৈশহরীর মৃত্যুর খবর পাওয়া গেছে। সে আাড়ানী পৌরসভার নুরনগর গ্রামের আজগর আলীর ছেলে মহিদুল ইসলাম (৩৫)।
পারিবারিক সুত্রে জানা যায়, শুক্রবার (২৫ মার্চ) রাত সাড়ে ১২টার দিকে ঘুমন্ত অবস্থায় বিষধর সাপে তাকে কামড় দেয়। তার চিৎকারে পরিবারের লোকজন আহত অবস্থায় তাকে প্রথমে পুঠিয়া স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী কলেজ হাসপাতল (রামেকে) রেফার্ড করা হয়। হাসপাতালে পছলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।
জানা যায়, নুরনগর খয়েরমিল এলাকার আলতাব হোসেন পাকা বাড়ি নির্মান করছেন। মহিদুল ইসলাম বাড়ি নির্মানের মালামাল রক্ষনা বেক্ষনের নৈশপ্রহরী হিসেবে কাজ করতেন। তিনি রাতের খাবার শেষে ঘুমিয়েছিলেন। রাত সাড়ে ১২টার দিকে বিষধর সাপ তাকে কামড় দেয়। তার চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এসে তাকে চিকিৎসার জন্য পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে নেওয়া সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।
বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, প্রথমতঃ তারা মৃত্যুর খবর না জানিয়ে মরদেহ দাফনের চেষ্টা করছিল। এ খবর জানার পর, পরিদর্শক (তদন্ত) আব্দুল করিম ও উপ পরিদর্শক আব্দুর রউফকে ঘটনাস্থলে পাঠাই, তারা তদন্ত করে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। তবে পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়ে মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ ব্যাপারে ইউডি মামলা করা হয়েছে

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর