শিরোনামঃ
কুষ্টিয়া শহরের ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের শোকাবহ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত ভেড়ামারায় পুলিশের অভিযান… ৫ মাদকসেবী ও পলাতক আসামীসহ ১২ জন গ্রেপ্তার বঙ্গবন্ধু হত্যার মতো জঘন্যতম ঘটনা বিশ্বের বুকে দ্বিতীয়টি আর ঘটেনি পুলিশ কেস সিল মারায় কুষ্টিয়ায় ডাক্তারকে মারধরের অভিযোগ কন্যাদায়গ্রস্থ পরিবারকে সাহায্য করলো রোটারি অফ ঢাকা ব্রাইট কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে টাপেন্টাডল ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ইবিতে জাতীয় শোক দিবস পালিত একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবার অটোরিকশায় আগুন

ডেস্ক রিপোর্ট
  • আপডেটের সময়। রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ৭০ টাইম ভিউ

লক্ষ্মীপুরে স্কুল পড়ুয়া মেয়েরকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবা মো. ইব্রাহিমের অটোরিকশা পুড়িয়ে দিয়েছে বখাটে শরীফ। এই ঘটনায় আজ রোববার (২৭ মার্চ) সদর থানায় মামলা করেছেন ভুক্তভোগী।

মামলার অভিযোগ পত্রে বলা হয়, প্রায় এক বছর ধরে শরীফদের বাড়ির সামনে ইব্রাহিম রাতে অটোরিকশাটি রাখতো। এরমধ্যেই ইব্রাহিমের স্কুলপড়ুয়া মেয়েকে শরীফ প্রায়ই উত্যক্ত করতো৷ এনিয়ে শরীফের বিরুদ্ধে এলাকায় একাধিকবার সালিশি বৈঠক হয়। তখন থেকেই শরীফ ক্ষিপ্ত হয়ে উঠে। কয়েকদিন ধরে শরীফ বিভিন্নভাবে ইব্রাহিমকে হুমকি দেয়৷ বাড়ির সামনে অটোরিকশা রাখলে পুড়ি দেয়ার হুমকিও দেয় শরীফ। প্রতিদিনের মতো শনিবার রাতে ওই বাড়ির সামনেই ইব্রাহিম অটোরিকশাটি রেখে যায়। রাতের কোনও একসময় ওই রিকশাটি খড়কুটা ও কাঠ দিয়ে পুড়িয়ে দেয়া হয়৷

এ বিষয়ে মো. ইব্রাহিম বলেন, এই রিকশা আয়ের একমাত্র উৎস ছিলো। শরীফ বারবার হুমকি দিলেও এমন ঘটনা ঘটাবে বিশ্বাস করিনি। শরীফ উপার্জনের একমাত্র মাধ্যমটি পুড়িয়ে আমাকে নিঃস্ব করে দিয়েছে। স্ত্রী-সন্তানদের মুখে আমি ভাত তুলে দেবো কিভাবে।

এ বিষয়ে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর