শিরোনামঃ
কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান

চতুর্থবারের মতো জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হলেন এস আই রফিকুল ইসলাম

সম্পাদক ও প্রকাশকঃ আমিন হাসান
  • আপডেটের সময়। রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ২১৮ টাইম ভিউ

কুষ্টিয়া জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে মাসিক কল্যাণ সভায় চতুর্থবারের মতো জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হলেন এস আই রফিকুল ইসলাম।

রবিবার ( ২৭ মার্চ) সকাল দশটায়
কুষ্টিয়া জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

মাসিক কল্যাণ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়ার পুলিশ সুপার ও কল্যাণ সভার সভাপতি মোঃ খাইরুল আলম।

এ সময় পুলিশ সুপার পুলিশ সুপার মোঃ খাইরুল আলম কল্যাণ সভায় উপস্থিত সকলের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনামুলক বক্তব্য প্রদান করেন। একই সাথে সকলকে মানবিক পুলিশ হতে হবে এবং প্রত্যেকের উপর অর্পিত দায়িত্ব ঈমানী দায়িত্ব মনে করে যথাযথভাবে সঠিক সময়ে পালনের মাধ্যমে জনগণের শতভাগ কল্যাণ নিশ্চিত করতে হবে। এ সময় পুলিশ সুপার ফেব্রুয়ারী-২০২২ মাসে জেলার চতুর্থবারের মতো জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত করেন রফিকুল ইসলামকে । তিনি ২০১৬ সাল থেকে সুনামের সাথে জনগণের বন্ধু হিসাবে কুষ্টিয়া জেলায় সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন। শ্রেষ্ঠ এস আই নির্বাচিত হওয়ায় সুশীল সমাজের প্রতিনিধি ও বিভিন্ন মহলের প্রশংসিত হয়েছেন। এ সময়কুষ্টিয়া জেলা পুলিশের আয়োজনে বিভিন্ন ইউনিটে কর্মরত পুলিশ সদস্যদের ভাল কাজের স্বীকৃতি স্বরুপ বিভিন্ন পদ মর্যদার আরো দুইজনসহ মেট তিনজন পুলিশ অফিসারকে সনদপত্র, ক্রেস্ট এবং অর্থ পুরস্কারে পুরস্কৃত করেন।

এস আই রফিকুল ইসলাম বলেন, ২০১৬ সাল থেকে সুনামের সাথে জনগণের বন্ধু হিসাবে কুষ্টিয়া জেলায় সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছি। এই সম্মাননায় ভূষিত করার জন্য কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল আলম স্যারকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

এসময় আরো উপস্থিত ছিলেন
অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম অ্যান্ড অপস্) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা)
মোঃ ফরহাদ হোসেন খাঁন,

আরওআই, রির্জাভ অফিস, ডিআইও ১, আরআই, কুষ্টিয়া সদর থানার অফিসার ইনচার্জ, জেলা পুলিশের সকল থানার অফিসার ও ফোর্সগণ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর