শিরোনামঃ
এখন টিভির কুষ্টিয়া প্রতিনিধি সোহেল পারভেজের জন্মদিন আজ কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ফেনসিডিল ও চোলাই মদ সহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

স্টাফ রিপোর্টারঃ
  • আপডেটের সময়। রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ৩১৫ টাইম ভিউ
  1. সালাউদ্দিন লালুঃ র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল গত ২৬ ও ২৭ মার্চ ২০২২ ইং তারিখ ‘‘কুষ্টিয়া জেলার সদর থানাধীন আব্দুল আজিজ সড়ক এবং দোস্তপাড়া গ্রামে” পৃথক দুইটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১০ বোতল ফেনসিডিল, যাহার মূল্য আনুমানিক-১০,০০০/- (দশ হাজার) টাকা, চোলাই মদ ২০ লিটার, মূল্য আনুমানিক- ১০,০০০/-(দশ হাজার) টাকা, ০৩টি মোবাইল ফোন, ০৩টি সিম ও নগদ ১১,৪০০/- টাকাসহ ০৩ জন আসামী ১। মোঃ শাহ আলম (৩২), পিতা- মোঃ মানিক আবুল কালাম, সাং দোস্তপাড়া ২। মোঃ হাসান আলী (৩৭), পিতা- মৃত গহর আলী ৩।

মোঃ মাসুদ রানা (৪৭), পিতা-মোঃ মাহতাব উদ্দিন, উভয় সাং- জুগিয়া দরগাহপাড়া, সর্বথানা-কুষ্টিয়া সদর, জেলা-কুষ্টিয়া’কে গ্রেফতার করা হয় এবং অপর একজন আসামী সু-কৌশলে রাতের আধারে পালিয়ে যায়। পরবর্তীতে ধৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে কুষ্টিয়া জেলার সদর থানায় মাদক আইনে দুইটি মামলা দায়ের করা হয়েছে এবং উদ্ধারকৃত আলামতসহ ধৃত আসামীদেরকে কুষ্টিয়া সদর থানায় সোপর্দ করা হয়েছে। উল্লেখ্য যে, এই ধরণের মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া’কে তথ্য দিন, মাদক, অস্ত্র ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর