শিরোনামঃ
কুষ্টিয়া শহরের ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের শোকাবহ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত ভেড়ামারায় পুলিশের অভিযান… ৫ মাদকসেবী ও পলাতক আসামীসহ ১২ জন গ্রেপ্তার বঙ্গবন্ধু হত্যার মতো জঘন্যতম ঘটনা বিশ্বের বুকে দ্বিতীয়টি আর ঘটেনি পুলিশ কেস সিল মারায় কুষ্টিয়ায় ডাক্তারকে মারধরের অভিযোগ কন্যাদায়গ্রস্থ পরিবারকে সাহায্য করলো রোটারি অফ ঢাকা ব্রাইট কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে টাপেন্টাডল ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ইবিতে জাতীয় শোক দিবস পালিত একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক

কুষ্টিয়ায় ভ্যান চোরকে ধরিয়ে দিতে পারলে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা!

বার্তা সম্পাদকঃ রুমন ইসলাম
  • আপডেটের সময়। রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ২১৩ টাইম ভিউ

কুষ্টিয়া সদর উপজেলা কবুর হাট এলাকা থেকে, পাখি ভ্যানের উপর বসা এই ব্যক্তি অভিনব কায়দায় পাখি ভ্যানটি নিয়ে চম্পট দিয়েছে। পরে তাকে খোজাখুজি করে আর পাওয়া যায়নি।

জানাযায়, কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের কবুরহাটের কুঠিপাড়ার বাক্কার তার ভ্যান নিয়ে সকালে বের হলে ছবিতে ভ্যানের উপর বসা বক্তি কুমারগাড়া যাবে বলে ভ্যানে চড়ে বসে। পরে কুমারগাড়া মোড় থেকে একটু ভিতরে যাওয়ার পর তার কাছে থাকা কিছু খাতা রাস্তা থেকে একটু দুরের একটি দোকানে দিয়ে আসার জন্য ভ্যান চালক বাক্কারকে অনুরোধ করে। বাক্কার খাতা গুলো নিয়ে দোকানে দিয়ে এসে তার ভ্যান ও ওই ব্যক্তিকে আর খুজে পাইনি। পরে সিসিটিভি ফুটেজ থেকে ছবিটি নামানো হয়েছে। এক মাত্র উপার্জনের ভ্যানটি হারিয়ে নিঃস্ব হয়ে পড়েছেন দরিদ্র বাক্কার। আর যেনো এভাবে কারো ভ্যান-রিকশা চুরি না হয় সে ব্যাপারে সতর্ক থাকার অনুরোধ জানিয়েছেন।

যদি কোন ব্যক্তি তাকে চিনে থাকেন বা তাকে ধরিয়ে দিতে পারেন তাহলে খোঁজদাতাকে নগদ ১০হাজার টাকা পুরুস্কৃত করা হবে বলে ঘোষণা করা হয়েছে। =০১৯১৫-১৮৯৪৪১ অথবা = ০১৭১৯-৯৪৬৩৪৬

এদিকে গত রাতে কবুরহাট উত্তরপাড়া প্রবাসী আমজাদ হোসেন ও আব্দুল কাদেরের বাড়িতে দরজার তালা তালা ভেঙে চুরির ঘটনা ঘটেছে।

এলাকাবাসী জানান, এলাকায় এখন প্রকাশ্যেই চলে মাদক সেবন ও কেনা বেচা! যে কারনে প্রতিনিয়ত ঘটছে চুরির ঘটনা। কখনো কখনো চোর আটক হলেও তার বিচার হয়না। বিচার করবে বলে চোরকে ছাড়িয়ে নিয়ে যায় স্থানীয় প্রভাবশালীরা। যে কারনে চুরির ঘটনা এখন অহরহ ঘটে চলেছে। এখন চোরের আতঙ্কে অতিষ্ঠ হয়ে উঠেছে এলাকার সাধারণ মানুষ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর