শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

কুষ্টিয়ায় নিজ গ্রামে মসজিদ বানাচ্ছেন অভিনেতা আহমেদ শরীফ

স্টাফ রিপোর্টারঃ
  • আপডেটের সময়। রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ২৮৮ টাইম ভিউ

আসরাফঃ বাংলাদেশি চলচ্চিত্রের শক্তিমান খল অভিনেতা আহমেদ শরীফ। কিন্তু তাকে আর অভিনয়ে তেমন দেখা যায় না। তিনি এখন ধর্ম-কর্মে মনোযোগ দিয়েছেন। নিজ গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের বানিয়াপাড়ায় একটি মসজিদ নির্মাণ করছেন তিনি। মসজিদটির নাম ঠিক করা হয়েছে ‘আহমেদিয়া জামে মসজিদ’।

মসজিদটির ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে স্থানীয় প্রত্যয় যুব সংঘের সভাপতি এসএম সুমনের সঞ্চালনায় বানিয়াপাড়ায় সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য দেন-কুষ্টিয়ার স্বনামধন্য চক্ষু বিশেষজ্ঞ ডা. আরমান উদ্দিন আহমেদ, সুফিয়া আজিজ ফাউন্ডেশনের সভাপতি আসাদুজ্জামান আসাদসহ অনেকেই।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন বানিয়াপাড়া আহমেদিয়া জামে মসজিদের ইমাম। সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া মাহফিল শেষে অভিনেতা আহমেদ শরীফ মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপনের পর নামফলক উন্মোচন করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর