শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

কুষ্টিয়ায় নিজ গ্রামে মসজিদ বানাচ্ছেন অভিনেতা আহমেদ শরীফ

স্টাফ রিপোর্টারঃ
  • আপডেটের সময়। রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ৩২৩ টাইম ভিউ

আসরাফঃ বাংলাদেশি চলচ্চিত্রের শক্তিমান খল অভিনেতা আহমেদ শরীফ। কিন্তু তাকে আর অভিনয়ে তেমন দেখা যায় না। তিনি এখন ধর্ম-কর্মে মনোযোগ দিয়েছেন। নিজ গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের বানিয়াপাড়ায় একটি মসজিদ নির্মাণ করছেন তিনি। মসজিদটির নাম ঠিক করা হয়েছে ‘আহমেদিয়া জামে মসজিদ’।

মসজিদটির ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে স্থানীয় প্রত্যয় যুব সংঘের সভাপতি এসএম সুমনের সঞ্চালনায় বানিয়াপাড়ায় সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য দেন-কুষ্টিয়ার স্বনামধন্য চক্ষু বিশেষজ্ঞ ডা. আরমান উদ্দিন আহমেদ, সুফিয়া আজিজ ফাউন্ডেশনের সভাপতি আসাদুজ্জামান আসাদসহ অনেকেই।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন বানিয়াপাড়া আহমেদিয়া জামে মসজিদের ইমাম। সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া মাহফিল শেষে অভিনেতা আহমেদ শরীফ মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপনের পর নামফলক উন্মোচন করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর