শিরোনামঃ
কুষ্টিয়া শহরের ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের শোকাবহ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত ভেড়ামারায় পুলিশের অভিযান… ৫ মাদকসেবী ও পলাতক আসামীসহ ১২ জন গ্রেপ্তার বঙ্গবন্ধু হত্যার মতো জঘন্যতম ঘটনা বিশ্বের বুকে দ্বিতীয়টি আর ঘটেনি পুলিশ কেস সিল মারায় কুষ্টিয়ায় ডাক্তারকে মারধরের অভিযোগ কন্যাদায়গ্রস্থ পরিবারকে সাহায্য করলো রোটারি অফ ঢাকা ব্রাইট কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে টাপেন্টাডল ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ইবিতে জাতীয় শোক দিবস পালিত একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক

মহান স্বাধীনতা দিবসে কুষ্টিয়ায় বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান K-HABIT এ জাতীয় পতাকা উত্তোলন হয়নি।

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ৭৬ টাইম ভিউ

আজ ২৬ শে মার্চ, মহান স্বাধীনতা দিবস। সকল সরকারি -বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলনের নির্দেশনা থাকলেও ব্যতিক্রম হাজী আবুল হোসেন ইন্সটিটিউট অব টেকনোলজি তে জাতীয় পতাকা উত্তোলন হয়নি ।
সরজমিনে, হাজী আবুল হোসেন ইন্সটিটিউট অব টেকনোলজি কার্যলয়ের সামনে গেলে দেখা যায় জাতীয় পতাকা উত্তোলন হয়নি।
এর আগেও ১৭ই মার্চ ও জাতীয় পতাকা উত্তোলন করেনি এই বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান।

বিষয়টি নিয়ে জানতে,মুঠোফোনে হাজী আবুল হোসেন ইন্সটিটিউট অব টেকনোলজির অধ্যক্ষ শফিকুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি তো পিয়নকে বলেছিলাম, সকালে জাতীয় পতাকা উত্তোলন হয়েছিল। হয়ত নামিয়ে ফেলেছে। বিষয়টি নিয়ে কিছু করার দরকার নেই। একে অপরের সহযোগিতা ছাড়া তো হয় না।
উল্লেখ্য হাজী আবুল হোসেন ইনস্টিটিউট অফ টেকনোলজি অধ্যক্ষ শফিকুর রহমান বিএনপি ও জামাত পন্থী।
তার সহধর্মিণী বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের নেত্রী। কুষ্টিয়াবাসীর একাংশ ধারণা করছেন জামাত-শিবির এজেন্ডা বাস্তবায়নের লক্ষ্যে আজ মহান স্বাধীনতা দিবসে ও গত ১৭ ই মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পতাকা উত্তোলন করেন এই প্রতিষ্ঠান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর