শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

খলিসাকুন্ডি ইউপি সচিবের বিরুদ্ধে অর্থের বিনিময়ে ভুয়া জন্ম নিবন্ধন প্রদানের অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ২৬০ টাইম ভিউ

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার ১৩ নং খলিসাকুন্ডি ইউনিয়ন পরিষদের সচিব মোঃ সোহেল রানার বিরুদ্ধে অতিরিক্ত অর্থের বিনিময় জন্ম সনদ প্রদানের অভিযোগ উঠেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, খলিসাকুন্ডি ইউনিয়ন পরিষদের সচিব সোহেল রানার বিরুদ্ধে নাগরিক সনদ, জন্ম ও মৃত্যু সনদ অতিরিক্ত অর্থের বিনিময়ে ইউনিয়ন এর বিভিন্ন নাগরিকদের প্রদানের সুনির্দিষ্ট অভিযোগ উঠেছে। তারই ধারাবাহিকতায় খলিশাকুন্ডি ইউনিয়ন এর চেয়ারম্যান মোঃ জুলমত হোসেন বরাবর লিখিত অভিযোগ প্রদান করেছে একই গ্রামের মোঃ কামরুজ্জামানের পুত্র মোঃ শরিফুজজামান। লিখিত অভিযোগের বিষয়ে খলিশাকুন্ডি ইউনিয়ন এর চেয়ারম্যান মোঃ জুলমত হোসেন বলেন, সচিবের বিরুদ্ধে লিখিত অভিযোগ পেয়েছি। আনিত অভিযোগ এর পরিপ্রেক্ষিতে তদন্ত করে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে জন্ম নিবন্ধন প্রদানের প্রমান পেয়েছি। এ বিষয় এ আমি উর্দ্ধত কর্তৃপক্ষের নিকট বিষয় টি অবগত করেছি।

এ বিষয়ে সচিব মো: সোহেল রানাকে  মুঠোফোনে ফোন করলে  তিনি ফোন রিসিভ করেননি।

২য় পর্বে আরো বিস্তারিত আসছে…..

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর