শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

কুষ্টিয়ায় মহান স্বাধীনতা দিবসে কৃষি ব্যাংক কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন হয়নি ।

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময়। শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ২২৭ টাইম ভিউ

আজ ২৬ শে মার্চ, মহান স্বাধীনতা দিবস। সকল সরকারি -বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলনের নির্দেশনা থাকলেও ব্যতিক্রম বাংলাদেশ কৃষি ব্যাংক আঞ্চলিক নিরীক্ষা কার্যালয় কুষ্টিয়া।
সরকারি মালিকানায় পরিচালিত বাংলাদেশ কৃষি ব্যাংক।
সরজমিনে, বাংলাদেশ কৃষি ব্যাংক আঞ্চলিক নিরীক্ষা কার্যালয় কুষ্টিয়া কার্যলয়ের সামনে গেলে দেখা যায় জাতীয় পতাকা উত্তোলন হয়নি।

বিষয়টি নিয়ে জানতে,মুঠোফোনে বাংলাদেশ কৃষি ব্যাংক আঞ্চলিক নিরীক্ষা কার্যালয়,কুষ্টিয়ার নিরীক্ষা কর্মকর্তা মো: শাহিনুজ্জামান খাঁন এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার অফিস পিছনের সাইডে, বারান্দা আমার অফিসের না। তাই আমি বারান্দায় পতাকা উত্তোলন করতে পারিনি।
তখন জানতে চাওয়া হয়, তাহলে ব্যাংকের সাইন বোর্ড কিভাবে লাগালেন? এর কোন সদ উত্তর তিনি দিতে পারেন নি।
বিষয়টি নিয়ে জানতে মুঠোফোনে যোগাযোগ করা হয়, মো: আবুল কালাম আজাদ, আঞ্চলিক কার্যালয় কুষ্টিয়া তিনি বলেন, বিষয়টি আমার জানা নেই আমি খোঁজ নিয়ে কালকে জানাবো।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর