শিরোনামঃ
সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই

কুষ্টিয়ায় মহান স্বাধীনতা দিবস পালন

সম্পাদক ও প্রকাশক
  • আপডেটের সময়। শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ২১৮ টাইম ভিউ

আমিন হাসানঃ কুষ্টিয়ায় যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে মহান স্বাধীনতা দিবস। দিবসটি উপলক্ষে কুষ্টিয়া কালেক্টরেট চত্তরে আজ ভোর ৫.৫৫মিনিটে ৩১বার তোপধ্বনির মধ্যে দিয়ে শুরু হয়েছে স্বাধীনতা দিবসের কর্মসূচি। সকাল ৬.১০ মিনিটে শহীদ সৃতিস্তম্ভে জেলা প্রশাসক মোঃ সাইদুল ইসলাম এর নেতৃত্বে পুস্পস্তবক অর্পন করেন জেলা প্রশাসন কর্মকর্তারা। পরে জেলা পুলিশ, জেলা মুক্তিযুদ্ধ কমান্ড, সদর উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সামাজিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন শ্রেণী পেশার মানুষ শহীদ সৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পন করেন।
সকাল ৮টায় কুষ্টিয়া স্টেডিয়ামে জাতীয় সঙ্গীত ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর পুলিশ, আনসার ও ভিডিপি, বিএনসিসি, কারারক্ষীম রোভার ও স্কান্স ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। অপর দিকে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগ এক বণার্ঢ্য বিজয় র‌্যালী বের করে।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর