শিরোনামঃ
কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান

নিহত আকাশের মৃত্যু দুর্ঘটনাজনিত নয়, এটি পরিকল্পিত হত্যা কান্ড! এমন দাবি পরিবার ও স্বজনদের

সম্পাদক ও প্রকাশক
  • আপডেটের সময়। শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ২৪২ টাইম ভিউ

আমিন হাসানঃ কুষ্টিয়া শহরতলীর জুগিয়া ভাটাপাড়া থেকে আকাশ হোসেন (১৭) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১১টার দিকে জুগিয়া ভাটাপাড়া বালির ঘাট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত আকাশ ভাটাপাড়া এলাকার ফারুক হোসেনের ছেলে। স্থানীয় আদর্শ স্কুলের ৯ম শ্রেণীর শিক্ষার্থী।
কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ছাব্বিরুল আলম জানান, রাতে আকাশের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে মনে হচ্ছে সড়ক দূর্ঘটনায় আকাশের মৃত্যু হয়েছে। তবে ময়না তদন্তের পরেই মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। আকাশকে হত্যা করা হয়েছে নাকি কোনো দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ সময় হাসপাতালের একটি আয়ার সাথে অনেক খারাপ ব্যবহার করতে দেখা যায় এক পক্ষের। আয়াটির সাথে কথা বলে জানা গেছে মৃতদেহটির শরিলে আঘাত এর চিহ্ন এবং ঘার ভাঙ্গা রয়েছে এ বিষয়ে আয়াটি জিজ্ঞেস করায় তার উপরে চরম হুংকার ছেড়ে বিভিন্ন ভাষায় গালিগালাজ দেয় এবং হাসপাতাল ভাঙচুর করে ফেলবো বলে ভয় দেখিয়ে লাশ নিয়ে যাওয়ার পাঁয়তারা করেন। জনতার ইশতেহার আয়াকে জিজ্ঞাসাবাদ করলে তিনি জানান আমরা দীর্ঘদিন ধরে হাসপাতালে কাজ করে আসছি যারা স্বাভাবিকভাবে মারা যায় এবং যাদের উপরে অত্যাচার করা হয় সেটাও আমরা বুঝতে পারি এই কথা বলার কারণে আমার উপরে প্রায় আক্রমণ করবে এমন ভাব করে বসে।

এ বিষয়ে কুষ্টিয়ার এক স্থানীয় সাংবাদিক ছবি তুলতে গেলে তার উপরে দুর্ব্যবহার করে ছবি তুলতে বাধা প্রদান করে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর