শিরোনামঃ
জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন অধ্যাপক পদে পদোন্নতি পেলেন ইবি আইন বিভাগের শিক্ষক ড.মাহবুব বিন শাহজাহান ইবি ছাত্রলীগের কমিটিতে সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখ আমাদের খেলার মাঠ কেড়ে নিও না কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদ এর বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত। বর্তমান সমাজের বাস্তব রূপ” …….কাজী মারুফ কুষ্টিয়ায় জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জামায়াতের বিক্ষোভ মিছিল, আটক -৭

নিহত আকাশের মৃত্যু দুর্ঘটনাজনিত নয়, এটি পরিকল্পিত হত্যা কান্ড! এমন দাবি পরিবার ও স্বজনদের

সম্পাদক ও প্রকাশক
  • আপডেটের সময়। শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ২১৫ টাইম ভিউ

আমিন হাসানঃ কুষ্টিয়া শহরতলীর জুগিয়া ভাটাপাড়া থেকে আকাশ হোসেন (১৭) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১১টার দিকে জুগিয়া ভাটাপাড়া বালির ঘাট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত আকাশ ভাটাপাড়া এলাকার ফারুক হোসেনের ছেলে। স্থানীয় আদর্শ স্কুলের ৯ম শ্রেণীর শিক্ষার্থী।
কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ছাব্বিরুল আলম জানান, রাতে আকাশের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে মনে হচ্ছে সড়ক দূর্ঘটনায় আকাশের মৃত্যু হয়েছে। তবে ময়না তদন্তের পরেই মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। আকাশকে হত্যা করা হয়েছে নাকি কোনো দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ সময় হাসপাতালের একটি আয়ার সাথে অনেক খারাপ ব্যবহার করতে দেখা যায় এক পক্ষের। আয়াটির সাথে কথা বলে জানা গেছে মৃতদেহটির শরিলে আঘাত এর চিহ্ন এবং ঘার ভাঙ্গা রয়েছে এ বিষয়ে আয়াটি জিজ্ঞেস করায় তার উপরে চরম হুংকার ছেড়ে বিভিন্ন ভাষায় গালিগালাজ দেয় এবং হাসপাতাল ভাঙচুর করে ফেলবো বলে ভয় দেখিয়ে লাশ নিয়ে যাওয়ার পাঁয়তারা করেন। জনতার ইশতেহার আয়াকে জিজ্ঞাসাবাদ করলে তিনি জানান আমরা দীর্ঘদিন ধরে হাসপাতালে কাজ করে আসছি যারা স্বাভাবিকভাবে মারা যায় এবং যাদের উপরে অত্যাচার করা হয় সেটাও আমরা বুঝতে পারি এই কথা বলার কারণে আমার উপরে প্রায় আক্রমণ করবে এমন ভাব করে বসে।

এ বিষয়ে কুষ্টিয়ার এক স্থানীয় সাংবাদিক ছবি তুলতে গেলে তার উপরে দুর্ব্যবহার করে ছবি তুলতে বাধা প্রদান করে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর