শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ঘটনাস্থলেই হেলপারের মৃত্যু।

বার্তা সম্পাদকঃ
  • আপডেটের সময়। শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ১৭৬ টাইম ভিউ

রুমন ইসলামঃ আজ শুক্রবার ভোরে কুষ্টিয়া সদর উপজেলার বৃত্তিপাড়ায় একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা খেলে ঘটনাস্থলেই ট্রাকের হেলপার শফিউর (২৫) নিহত হয়। নিহত শফিউর যশোর ঝিকরগাছা এলাকার শাজাহান আলির ছেলে।

আরিফ ইসলামঃ ছবি 

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের এসআই মতিউর রহমান জানান, আজ ভোরে ঝিনাইদহ থেকে মালবোঝায় একটি ট্রাক কুষ্টিয়ায় আসার পথে বৃত্তিপাড়া নামক স্থানে এসে নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পার্শবর্তী গাছের সাথে গিয়ে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ট্রাকের হেলপার শফিউরের মৃত্যু হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর