শিরোনামঃ
সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই

ট্রাক্টর উঁচুতে উঠাতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে চালকের মৃত্যু

বার্তা সম্পাদকঃ
  • আপডেটের সময়। শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ২৩০ টাইম ভিউ

রুমন ইসলাম : কুষ্টিয়া খোকসায় মাটি ভর্তি ট্রাক্টর চাপায় চালকের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে কাদিরপুর রিফুজি পাড়ায় এই ঘটনা ঘটে। ট্রাক্টরের ইঞ্জিন চাপায় চালকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।
নিহত ট্রাক্টর চালক বেতবাড়িয়া ইউনিয়নের চাঁদট মোকছেদপুর গ্রামের রেজাউল হকের ছেলে আলিফ (২৪)।
এলাকাবাসী জানান, শুক্রবার বেলা সাড়ে ৩টার দিকে কাদিরপুর ( রিফুজি পাড়া) বিলের মাঠে বাবু নামক ব্যক্তির মাছের প্রোজেক্ট থেকে মাটি ভর্তি ট্রাক্টর নিয়ে যাবার সময় উঁচুতে উঠতে গিয়ে ট্রাক্টরের ইঞ্জিন থেকে বগি খুলে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ইঞ্জিন উল্টে গেলে চালক আলিফ চাপা পড়ে। এসময় খোকসা ফায়ার সার্ভিসে খবর দেয়া হলে তারা ঘটনাস্থলে এসে ইঞ্জিনের নীচ থেকে চালকের মরদেহ উদ্ধার করে।
বিষয়ে খোকসা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন মাস্টার অমিও কুমার বিশ্বাস জানায়, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ইঞ্জিনের নীচ থেকে চালকের মরদেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, ট্রাক্টর চাপায় চালকের মৃত্যু হয়েছে। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর