শিরোনামঃ
জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন অধ্যাপক পদে পদোন্নতি পেলেন ইবি আইন বিভাগের শিক্ষক ড.মাহবুব বিন শাহজাহান ইবি ছাত্রলীগের কমিটিতে সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখ আমাদের খেলার মাঠ কেড়ে নিও না কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদ এর বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত। বর্তমান সমাজের বাস্তব রূপ” …….কাজী মারুফ কুষ্টিয়ায় জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জামায়াতের বিক্ষোভ মিছিল, আটক -৭

ট্রাক্টর উঁচুতে উঠাতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে চালকের মৃত্যু

বার্তা সম্পাদকঃ
  • আপডেটের সময়। শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ১৯৬ টাইম ভিউ

রুমন ইসলাম : কুষ্টিয়া খোকসায় মাটি ভর্তি ট্রাক্টর চাপায় চালকের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে কাদিরপুর রিফুজি পাড়ায় এই ঘটনা ঘটে। ট্রাক্টরের ইঞ্জিন চাপায় চালকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।
নিহত ট্রাক্টর চালক বেতবাড়িয়া ইউনিয়নের চাঁদট মোকছেদপুর গ্রামের রেজাউল হকের ছেলে আলিফ (২৪)।
এলাকাবাসী জানান, শুক্রবার বেলা সাড়ে ৩টার দিকে কাদিরপুর ( রিফুজি পাড়া) বিলের মাঠে বাবু নামক ব্যক্তির মাছের প্রোজেক্ট থেকে মাটি ভর্তি ট্রাক্টর নিয়ে যাবার সময় উঁচুতে উঠতে গিয়ে ট্রাক্টরের ইঞ্জিন থেকে বগি খুলে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ইঞ্জিন উল্টে গেলে চালক আলিফ চাপা পড়ে। এসময় খোকসা ফায়ার সার্ভিসে খবর দেয়া হলে তারা ঘটনাস্থলে এসে ইঞ্জিনের নীচ থেকে চালকের মরদেহ উদ্ধার করে।
বিষয়ে খোকসা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন মাস্টার অমিও কুমার বিশ্বাস জানায়, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ইঞ্জিনের নীচ থেকে চালকের মরদেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, ট্রাক্টর চাপায় চালকের মৃত্যু হয়েছে। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর