শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

কুষ্টিয়ায় জয় নেহাল মানবিক ইউনিটের ন্যায্যমূল্যের দোকানের শুভ উদ্বোধন

ব্যবস্থাপনা পরিচালকঃ
  • আপডেটের সময়। শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ২০৫ টাইম ভিউ

রেজাউল করিম (রেজা): আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে জয় নেহাল মানবিক ইউনিট কর্তৃক পরিচালিত ন্যায্যমূল্যের দোকানের শুভ উদ্বোধন করা হয়েছে। কুষ্টিয়া সদর উপজেলার হরিপুর ইউনিয়নের বোয়াইলদহ কান্তি নগর গ্রামে দোকানটির উদ্বোধন হয়। গত ২৫ শে মার্চ বিকেলে জয় নেহাল মানবিক ইউনিটের উপদেষ্টা সাবেক ব্যাংকার শফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়ার বিশিষ্ট সমাজসেবক, কুষ্টিয়া চেম্বার অব কমার্সের পরিচালক, দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও অনেক গুণে গুণান্বিত ব্যক্তি এস এম কাদেরী শাকিল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাবিল এগ্রো লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইসমাইল হোসেন মুরাদ।

পবিত্র কোরআন তেলোওয়াতের মধ্য দিয়ে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, জয় নেহাল ছোটবেলা থেকেই পরোপকারী ছিলেন। হরিপুরের সন্তান অবসরপ্রাপ্ত প্রফেসর নেহাল উদ্দিন স্যারের সন্তান তিনি। আজ তারই গুণধর সন্তান সুদূর প্রবাসে থেকে কুষ্টিয়ার মানুষের পাশে দাড়িয়ে যে সেবা করে যাচ্ছেন তা কল্পনাতীত। আমরা দেখেছি করোনাকালীন সময়ে জয় নেহাল নিজের কষ্টার্জিত অর্থ দিয়ে রাত-দিন ২৪ ঘন্টা তার শুভাকাঙ্ক্ষীদের মাধ্যমে যে সেবা দিয়ে গেছেন কুষ্টিয়াবাসী তা কখনোই ভুলতে পারবে না।

তারা এটাও বলেন জয় নেহাল শুধু একজন ব্যক্তি নয় বর্তমানে জয় নেহাল একটি প্রতিষ্ঠানে রূপ নিয়েছে। আমরা চাই আপনারা জয় নেহালের পাশে থেকে কাজ করে যাবেন এবং উৎসাহ দিবেন দেখবেন এক সময় সে আরো অনেক বড় কিছু করবে বলে আমাদের বিশ্বাস।
জয় নেহাল কান্তি নগর গ্রামে জয় নেহাল মানবিক ইউনিট প্রতিষ্ঠিত করার পর থেকে প্রতিদিনই বিভিন্ন ধরনের সেবামূলক কর্মকান্ড করে যাচ্ছেন তাদের প্রতিনিধিদের মাধ্যমে।

তারই ধারাবাহিকতায় আজ যে মহতী উদ্যোগ গ্রহণ করেছে এর জন্য তাকে আমরা সাধুবাদ জানাই। কারণ বর্তমান দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রেক্ষাপট বিবেচনা করে পবিত্র মাহে রমজান উপলক্ষে ব্যক্তি উদ্যোগে নিঃস্বার্থভাবে ন্যায্য মূল্যের দোকান চালু করতে যাচ্ছে তা এলাকাবাসীর জন্য এটি সৌভাগ্যের বিষয়। আমাদের মনে হয় না যে, ন্যায্যমূল্যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান পণ্য সামগ্রী বিক্রয় করছে ইতিপূর্বে। যেটা করে দেখাচ্ছেন প্রবাসী জয় নেহাল। উক্ত দোকান থেকে ক্রেতারা চাল, ডাল, তেল থেকে সবকিছুই ক্রয় করতে পারবে ন্যায্যমূল্যে। যে মূল্য দিয়ে ক্রয় করে আনা হবে সেই মূল্যেই উক্ত পণ্য বিক্রি করা হবে এলাকার সকলের মাঝে।

আমরা চাই জয় নেহাল মানবিক ইউনিটের সকল সদস্যরা যেন আন্তরিকতার সাথে কাজ করে যেতে পারে। উল্লেখ্য যে উক্ত প্রতিষ্ঠানে যে সমস্ত সন্তানেরা কাজ করছে তারা সকলেই শিক্ষিত। লেখাপড়ার পাশাপাশি তারা জয় নেহালের উদ্যোগকে স্বাগত জানিয়ে নিরলস পরিশ্রম করে যাচ্ছে। তাদেরকে আমরা অনেক অনেক শুভকামনা জানাই।

আলোচনা সভা শেষে ফিতা কেটে ন্যায্যমূল্যের দোকান উদ্বোধন করেন প্রধান অতিথি এস এম কাদেরী শাকিল, ইসমাইল হোসেন মুরাদ ও শফিকুল ইসলাম। এ সময় আরো উপস্থিত ছিলেন কে এম শাহীন রেজা, বিশিষ্ট সমাজসেবক আজাদ, সেলিম, এজাজ উচ্ছ্বাস, রাকিব, আব্দুল্লাহ, তানিম, মিলন, লিটন সহ এলাকার আরো গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানটি পরিচালনা করেন মোহাম্মদ সেলিম উদ্দিন ও সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী আবুল কালাম আজাদ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর