শিরোনামঃ
কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান

শিক্ষকের বেত্রাঘাতে চোখ হারাতে বসেছে খোকসার আশিক!

রেজাউল করিম
  • আপডেটের সময়। মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ২০৪ টাইম ভিউ

কুষ্টিয়ার খোকসার পাইকপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বেত্রাঘাতে চোখ হারাতে বসেছে ওই বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী আশিক মোল্লা। গতকাল সোমবার সকাল ১০টায় আশিক মোল্লা ওই প্রধান শিক্ষকের রোষানলে পড়ে আহত হয়।

আহত আশিককে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কুষ্টিয়ার একটি চক্ষু হাসপাতালের চিকিৎসকের কাছে পাঠানো হয়। আহত আশিক শিমুলিয়া কালিশংকরপুর গ্রামের কৃষক আব্দুর রহিম মোল্লার ছেলে।

আশিক জানায়, অ্যাসেম্বলি চলাকালে তারা ছয়জন স্কুলের বারান্দায় পৌঁছায়। এ সময় বিলম্বের অজুহাতে প্রধান শিক্ষক আরিফুজ্জামান তাদের দাঁড় করায়। কোনো প্রশ্ন না করে শিক্ষার্থীদের উপর বেত নিয়ে চড়াও হন। এ সময় প্রধান শিক্ষকের বেতের আঘাত আশিকের চোখে লাগে। আঘাতের ফলে সে প্রায় দুই ঘণ্টা চোখে কিছুই দেখতে পায়নি। তাকে প্রথমে স্থানীয় হাসপাতাল ও পরে কুষ্টিয়ার একজন চোখের ডাক্তার দেখানো হয়।

বেত্রাঘাতে আহত অন্য ছাত্ররা জানায়, অ্যাসেম্বলির সময় উপস্থিত কয়েকশ শিক্ষার্থীর সামনে তাদের মারপিট করা হয়েছে। তারা এ ঘটনার বিচারের দাবি করে।

প্রধান শিক্ষকের বিরুদ্ধে অতিরিক্ত অর্থ আদায়সহ নানা দুর্নীতির অভিযোগও করে শিক্ষার্থীরা। এ ব্যাপারে পাইকপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফুজ্জামানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাজমুল হক বলেন, কোনো কারণেই শিক্ষার্থীকে লাঞ্ছিত করা যাবে না। পাইকপাড়ার স্কুলের ঘটনা আমি শুনেছি। এ ব্যাপারে বিস্তারিত জেনে প্রয়োজনে প্রধান শিক্ষককে কারণ দর্শাতে বলা হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর