শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

কুষ্টিয়ায় ট্রেনে কাটা পড়ে আবারো নারী নিহত

রুমন ইসলাম
  • আপডেটের সময়। মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ৫০৪ টাইম ভিউ

আমিন হাসানঃ কুষ্টিয়ার কুমারখালিতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয়ের এক নারী নিহত হয়েছেন। মঙ্গলবার ২২/০৩/২২ ইং সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার গড়াই নদীর রেলসেতুর নিচ থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পোড়াদহ রেলওয়ে থানা পুলিশ।এপরে ওই অজ্ঞাত নারীর মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।
কুষ্টিয়ার পোড়াদহ রেলওয়ে থানার (ওসি) মনজের আলী জানান, খুলনা থেকে ছেড়ে আসা গোয়ালন্দগামী নকশীকাঁথা এক্সপ্রেস ট্রেনটি সকালে যাচ্ছিলেন। এমন সময় গড়াই নদীর রেলসেতুতে পৌঁছালে ট্রেনে কাটা পড়ে সেতুর নিচে পড়ে ওই নারীর মৃত্যু হয়। তবে তার নাম পরিচয় এখনও পাওয়া যায়নি। নিহত ওই নারী মানসিক ভারসাম্যহীন বলে ধারণা করা হচ্ছে।
এদিকে জেলায় গত ৫ দিনে ট্রেনে কাটা পড়ে তিনজনের মৃত্যু হলো।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর