শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

কুষ্টিয়ায় ট্রেনে কাটা পড়ে আবারো নারী নিহত

রুমন ইসলাম
  • আপডেটের সময়। মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ৫৪৮ টাইম ভিউ

আমিন হাসানঃ কুষ্টিয়ার কুমারখালিতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয়ের এক নারী নিহত হয়েছেন। মঙ্গলবার ২২/০৩/২২ ইং সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার গড়াই নদীর রেলসেতুর নিচ থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পোড়াদহ রেলওয়ে থানা পুলিশ।এপরে ওই অজ্ঞাত নারীর মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।
কুষ্টিয়ার পোড়াদহ রেলওয়ে থানার (ওসি) মনজের আলী জানান, খুলনা থেকে ছেড়ে আসা গোয়ালন্দগামী নকশীকাঁথা এক্সপ্রেস ট্রেনটি সকালে যাচ্ছিলেন। এমন সময় গড়াই নদীর রেলসেতুতে পৌঁছালে ট্রেনে কাটা পড়ে সেতুর নিচে পড়ে ওই নারীর মৃত্যু হয়। তবে তার নাম পরিচয় এখনও পাওয়া যায়নি। নিহত ওই নারী মানসিক ভারসাম্যহীন বলে ধারণা করা হচ্ছে।
এদিকে জেলায় গত ৫ দিনে ট্রেনে কাটা পড়ে তিনজনের মৃত্যু হলো।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর