শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

চাকরি নয়, সেবা” এই লক্ষ্যে সৎ, সাহসী এবং দেশের জন্য যে কোনো চ্যালেঞ্জ গ্রহন করতে সক্ষম, লোকদের(টিআরসি) নিয়োগ কার্যক্রমের আজ দ্বিতীয় দিন

ডেস্ক রিপোর্ট
  • আপডেটের সময়। সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ১৭৯ টাইম ভিউ

বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল(টিআরসি) নিয়োগ পরীক্ষা-২০২২ উপলক্ষে ২১ মার্চ ২০২২ তারিখ কুষ্টিয়া জেলার পুলিশ লাইন্সের প্যারেড গ্রাউন্ডে দ্বিতীয় দিনের কার্যক্রম অনুষ্ঠিত হয়। রবিবার (২০ মার্চ) সকাল ৮ টায় কুষ্টিয়া পুলিশ লাইন্স মাঠে প্রথম দিনে উত্তীর্ণ প্রার্থীদের নিয়ে দ্বিতীয় দিনের কার্যক্রম শুরু হয়। বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ-২০২২ এর দ্বিতীয় দিন অর্থাৎ সোমবার (২১ মার্চ) Physical Endurance টেস্ট (PET) এর ১ম ইভেন্ট (২০০ মিটার দৌড়), ২য় ইভেন্ট (পুশ আপ), ৩য় ইভন্ট (লং জাম্প), ৪র্থ ইভেন্ট (হাই-জাম্প) সহ বিভিন্ন কোটার পুরুষ ও মহিলা প্রার্থী অংশগ্রহন করে। এসকল ইভেন্টে উত্তীর্ণ প্রার্থীগণ পরবর্তী দিনের ইভেন্টে অংশ গ্রহন করতে পারবে।

কুষ্টিয়া জেলা পুলিশ লাইন্স মাঠে দ্বিতীয় দিনের Physical Endurance টেস্ট (PET) কার্যক্রম শেষে পরীক্ষার্থীদের উদ্দেশ্যে পুলিশ সুপার কুষ্টিয়া ও নিয়োগ বোর্ডের চেয়াম্যান মোঃ খাইরুল আলম কনস্টেবল পদে চাকুরি প্রত্যাশিদের উদ্দেশ্যে ব্রিফিং করেন। এ সময় পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম বলেন, এবাবের কনস্টেবল পদে নিয়োগ হবে অত্যন্ত স্বচ্ছ, নিরপেক্ষ এবং দুর্নীতিমুক্ত। যে সকল পরীক্ষার্থী শারীরিক পরীক্ষায় যোগ্য বিবেচিত হয়ে অন্যান্য সকল পরীক্ষায় ভাল করবে শুধুমাত্র তারাই এবার কনস্টেবল পদে নিয়োগ পাবেন। তিনি আরো বলেন, এ বছর যারা ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগপ্রাপ্ত হবেন তারা তাদের নিজ যোগ্যতায় নিয়োগ প্রাপ্ত হবে বিধায় তারা এবং তাদের পরিবার যেন কোন প্রকার প্রতারক বা দালাল চক্রের খপ্পরে না পড়ে, এ বিষয়ে সর্তক থাকার জন্য পরামর্শ প্রদান করেন। এমনকি এ বিষয়ে সরাসরি নিয়োগ বোর্ডের চেয়ারম্যান ও পুলিশ সুপার, কুষ্টিয়াকে অবহিত করার জন্যেও অনুরোধ করেন।

এসময় উপস্থিত ছিলেন পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা হতে মনোনীত পুলিশ সুপার জনাব মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী এবং সহকারী পুলিশ সুপার(অডিট) জনাব সাইফুল ইসলাম খান। নিয়োগ বোর্ডের সদস্য হিসেবে আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ), চুয়াডাঙ্গা, জনাব মোঃ অপু সরোয়ার, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, মেহেরপুর, ডাঃ আব্দুল্লাহ আল রশিদ, মেডিকেল অফিসার, কুষ্টিয়া। নিয়োগ কার্যে্য সহায়তার লক্ষ্যে জনাব মোঃ আজমল হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার, মিরপুর সার্কেল, কুষ্টিয়া, আরআই, কুষ্টিয়া, আরওআই, রির্জাভ অফিস, কুষ্টিয়াসহ সংশ্লিষ্ট অফিসার ও ফোর্স ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর