শিরোনামঃ
ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান কুষ্টিয়া হরিপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই ভাইকে কুপিয়ে জখম : টাকা ও স্বর্ণালংকার ছিনতাই রবিউল হত্যা মামলায় চর মিলপাড়ার রনিকে চক্রান্ত করে ফাঁসানোর দাবি পরিবারের কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নির্দেশে ৬৭ টি চোরাই মোবাইল ও বিকাশ প্রতারনার টাকা উদ্ধার

জাতীয় পতাকা উত্তোলন হয়নি বিষয়টি এমন কিছু না; কুষ্টিয়া জেলা প্রানীসম্পদ কর্মকর্তা।

ইসলাম
  • আপডেটের সময়। রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ২০৬ টাইম ভিউ

১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে দেশের সব প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলনের আদেশ থাকলেও, কুষ্টিয়ার মিরপুর উপজেলার প্রাণী সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালে জাতীয় পতাকা উত্তোলন হয়নি। বিষয়টি নিয়ে জানতে চাইলে, মিরপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ এস. এম. মাহমুদুল হক বলেন,আমি তো অফিস সহকারি কে বলেছিলাম পতাকা উত্তোলন করতে, আমি বিষয়টা জানি না। জেনে আপনাকে জানাবো।

তারপর অফিস সহায়ক মুঠোফোনে প্রতিবেদক’কে জানান, আমি সকাল ০৭ টায় পতাকা উত্তোলন করেছি সন্ধ্যা ০৬ টায় নামিয়েছি। হয়ত আপনাদের দেখতে ভুল হয়েছে বলে ফোনটি কেটে দেন।

এ বিষয়ে জানতে মুঠোফোনে যোগাযোগ করা হলে
কুষ্টিয়া জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: মো: সিদ্দীকুর রহমান বলেন, আমাদের এমন কোন নির্দেশনা আশে নি যে জাতীয় পতাকা উত্তোলন করতে হবে। কিন্তু আমি নিজে আমার অফিসে পতাকা উত্তোলন করেছি। কোন প্রতিষ্ঠানের অফিসার নিজে পতাকা উত্তোলন করেন না। অফিস সহায়ককে দ্বায়িত্ব দিয়েছিল মিরপুর প্রানী সম্পদ অফিসার। হয়ত ভুল বসত পতাকা উত্তোলন করেননি।
এ বিষয়ে কি কোন ব্যবস্থা নেবেন কিনা জানতে চাইলে কুষ্টিয়া জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: মো: সিদ্দীকুর রহমান বলেন, ব্যবস্থা আমি নেবো কেন? ব্যবস্থা মিরপুর প্রানী সম্পদ অফিসার নেবেন অফিস সহায়কের বিরুদ্ধে। আর জাতীয় পতাকা উত্তোলন হয়নি বিষয়টি এমন কিছু না।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর