শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

জাতীয় পতাকা উত্তোলন হয়নি বিষয়টি এমন কিছু না; কুষ্টিয়া জেলা প্রানীসম্পদ কর্মকর্তা।

ইসলাম
  • আপডেটের সময়। রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ১৭৫ টাইম ভিউ

১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে দেশের সব প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলনের আদেশ থাকলেও, কুষ্টিয়ার মিরপুর উপজেলার প্রাণী সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালে জাতীয় পতাকা উত্তোলন হয়নি। বিষয়টি নিয়ে জানতে চাইলে, মিরপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ এস. এম. মাহমুদুল হক বলেন,আমি তো অফিস সহকারি কে বলেছিলাম পতাকা উত্তোলন করতে, আমি বিষয়টা জানি না। জেনে আপনাকে জানাবো।

তারপর অফিস সহায়ক মুঠোফোনে প্রতিবেদক’কে জানান, আমি সকাল ০৭ টায় পতাকা উত্তোলন করেছি সন্ধ্যা ০৬ টায় নামিয়েছি। হয়ত আপনাদের দেখতে ভুল হয়েছে বলে ফোনটি কেটে দেন।

এ বিষয়ে জানতে মুঠোফোনে যোগাযোগ করা হলে
কুষ্টিয়া জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: মো: সিদ্দীকুর রহমান বলেন, আমাদের এমন কোন নির্দেশনা আশে নি যে জাতীয় পতাকা উত্তোলন করতে হবে। কিন্তু আমি নিজে আমার অফিসে পতাকা উত্তোলন করেছি। কোন প্রতিষ্ঠানের অফিসার নিজে পতাকা উত্তোলন করেন না। অফিস সহায়ককে দ্বায়িত্ব দিয়েছিল মিরপুর প্রানী সম্পদ অফিসার। হয়ত ভুল বসত পতাকা উত্তোলন করেননি।
এ বিষয়ে কি কোন ব্যবস্থা নেবেন কিনা জানতে চাইলে কুষ্টিয়া জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: মো: সিদ্দীকুর রহমান বলেন, ব্যবস্থা আমি নেবো কেন? ব্যবস্থা মিরপুর প্রানী সম্পদ অফিসার নেবেন অফিস সহায়কের বিরুদ্ধে। আর জাতীয় পতাকা উত্তোলন হয়নি বিষয়টি এমন কিছু না।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর