শিরোনামঃ
কুষ্টিয়া শহরের ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের শোকাবহ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত ভেড়ামারায় পুলিশের অভিযান… ৫ মাদকসেবী ও পলাতক আসামীসহ ১২ জন গ্রেপ্তার বঙ্গবন্ধু হত্যার মতো জঘন্যতম ঘটনা বিশ্বের বুকে দ্বিতীয়টি আর ঘটেনি পুলিশ কেস সিল মারায় কুষ্টিয়ায় ডাক্তারকে মারধরের অভিযোগ কন্যাদায়গ্রস্থ পরিবারকে সাহায্য করলো রোটারি অফ ঢাকা ব্রাইট কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে টাপেন্টাডল ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ইবিতে জাতীয় শোক দিবস পালিত একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক

চাকরি নয়, সেবাই ধর্মঃ কুষ্টিয়া পুলিশ সুপার

রেজাউল করিম (রেজা)
  • আপডেটের সময়। রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ১৫৩ টাইম ভিউ

“চাকরি নয়, সেবা” এই স্লোগানে বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল(টিআরসি) নিয়োগ পরীক্ষা-২০২২ উপলক্ষে ২০ মার্চ ২০২২ তারিখ কুষ্টিয়া জেলার পুলিশ লাইন্সের প্যারেড গ্রাউন্ডে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়। 
উক্ত ব্রিফিং প্যারেডের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টিআরসি নিয়োগ বোর্ডের সভাপতি জনাব মো: খাইরুল আলম, সুযোগ্য পুলিশ সুপার, কুষ্টিয়া। পুলিশ সুপার মহোদয় বলেন সংশ্লিষ্ট সকলের সহযোগিতায় মাননীয় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) মহোদয়ের নির্দেশনায় মেধা ও যোগ্যতার ভিত্তিতে নিয়োগ প্রক্রিয়াটি সফলভাবে সম্পন্ন হবে এবং “চাকরি নয়, সেবা” এই বিষয়টি সকলের মনে লালন করবে। 
প্রধান অতিথি মহোদয় নিয়োগের বিষয়ে কোনো দালাল বা প্রতারক চক্রের খপ্পরে পড়ে আর্থিক লেনদেন কিংবা অসদুপায় অবলম্বন না করতে সংশ্লিষ্ট সকলকে পরামর্শ প্রদান করেন। পরবর্তীতে ব্রিফিং প্যারেড শেষে পুলিশ সুপার মহোদয় নিয়োগ বোর্ড সংশ্লিষ্ট সকলকে নিয়ে সরেজমিনে প্রথম দিনের  নিয়োগ কার্যক্রম পরিদর্শন করেন। 
উক্ত ব্রিফিং প্যারেড এ উপস্থিত ছিলেন পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা হতে মনোনীত পুলিশ সুপার জনাব মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী এবং সহকারী পুলিশ সুপার(অডিট) জনাব সাইফুল ইসলাম খান। নিয়োগ বোর্ডের সদস্য হিসেবে আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ), চুয়াডাঙ্গা, জনাব মোঃ অপু সরোয়ার, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, মেহেরপুর, ডাঃ আব্দুল্লাহ আল রশিদ, মেডিকেল অফিসার, কুষ্টিয়া। এসময় জনাব মোঃ আজমল হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার, মিরপুর সার্কেল, কুষ্টিয়া, আরআই, কুষ্টিয়া, আরওআই, রির্জাভ অফিস, কুষ্টিয়াসহ উপস্থিত ছিলেন নিয়োগ কার্যক্রমের সংশ্লিষ্ট অফিসার ও ফোর্স ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর