শিরোনামঃ
কুষ্টিয়া ট্রাফিক অফিস বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে ইবি হ্যান্ডবল দল ও বাস্কেটবল দলের (চ্যাম্পিয়ন) পদক গ্রহণ। ইবিতে গ্লোবাল সিটিজেনশিপ এন্ড সিভিক এডুকেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত। দেশের সর্ববৃহৎ ব্যাংকিং নেটওয়ার্ক গড়ার প্রত্যয়ে আইএফআইসি ব্যাংক বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস। জনবাণী পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক হৃদয় কুষ্টিয়ায় ফুল বিক্রেতার গলা কাটা লাশ উদ্ধার ইবি’র ৪৩ বছর পূর্ণ হচ্ছে কাল প্রতারণার মাধ্যমে টাকা তুলে নেয়ায় দিশেহারা দরিদ্র শাজাহান

কুষ্টিয়ার বঙ্গবন্ধুর জীবন বৃত্তান্ত নিয়ে রচনা চিত্রাস্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

আবীর হাসান স্বাধীন
  • আপডেটের সময়। রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ২০৩ টাইম ভিউ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের আয়োজনে বঙ্গবন্ধুকে চিনি বাংলাদেশ কে জানি এই শিরোনামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীর উপর কুইজ, রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২০ মার্চ) কুষ্টিয়া হাউজিং স্টেট মাধ্যমিক বিদ্যালয়ে দুপুর ২ ঘটিকার সময় এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আব্দুল আলিম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনের বিভিন্ন সংগ্রাম ও আত্বত্যাগের কথা শিক্ষার্থীদের সামনে তুলে ধরেন।

১৮কোটি মানুষের আশার বাতিঘর জননেত্রী শেখ হাসিনার যে উন্নয়ন ও অগ্রগতি সে-সম্পর্কে ছাত্র ছাত্রীদের সামনে তুলে ধরা হয়। প্রতিটি ছাত্র ছাত্রীদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্ব জীবনী সম্পর্কে জানার জন্য শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের অবগতি করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, আব্দুল আলিম
প্রধান শিক্ষক হাউজিং হাই স্কুল,
প্রধান বক্তা : শহিদুল ইসলাম,
বিশেষ অতিথি: আনোয়ার বাবু শিক্ষক ও সাংস্কৃতিক কর্মী, আসাদুল হক গফুর আহবায়ক 6 নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ
,আল-আমিন শেখ হিমেল সাবেক সহ-সভাপতি কুষ্টিয়া জেলা ছাত্রলীগ
,মীর অভি সাবেগ সাংগঠনিক সম্পাদক কুষ্টিয়া জেলা ছাত্রলীগ,সার্বিক তত্ত্বাবধায়নে আরিফ হোসাইন চঞ্চল। বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, পরিচালনায় : রাকিবুল ইসলাম রাকিব, সাবেক সাংগঠনিক সম্পাদক কুষ্টিয়া জেলা ছাত্রলীগ

আলোচনা সভা শেষে বিজয়ীদের মধ্যে শিক্ষা সামগ্রী তুলে দেওয়া হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর