শিরোনামঃ
একটি অসম প্রেমের অকাল সমাপ্তি ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন কুষ্টিয়া র‌্যাবের অভিযানে ২৮ বোতল ফেনসিডিল সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট নাজমুলের হাতে ভুয়া এডিসি (ডিএমপি) ডিবি আটক ইবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আগামী ১৪ই আগষ্ট “প্রজন্ম থেকে প্রজন্মে চিরঞ্জীব, বঙ্গবন্ধু শেখ মুজিব” কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে ইবির শেখ রাসেল হলে আলোচনা সভা ও দোয়া মাহফিল কুষ্টিয়ায় র‍্যাবের সেরা অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা সহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। কুষ্টিয়ায় দুটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

কুষ্টিয়ায় মুদি দোকানে ৩৫ লিটার তেল চুরি, আটক ১

আমিন হাসান
  • আপডেটের সময়। শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ৮০ টাইম ভিউ
আমিন হাসান

আমিন হাসান , কুষ্টিয়া : কুষ্টিয়া শহরের মজমপুর রেলগেট এলাকায় বিনিময় নামক মুদিখানা দোকানের টিন কেটে ৩৫ লিটার তেল চুরি, আশরাফুল ইসলাম (২৭) নামে একজনকে পুলিশে দিয়েছে স্থানীয়রা। সে মিরপুর উপজেলার উত্তর কাটদহ মোশারফ হোসেনের ছেলে আশরাফুল ইসলাম।

স্থানীয় দোকান ব্যবসায়ীক সূত্রে জানা যায় গতকাল রাতে মোল্লা ট্রেডার্স নামক মুদিখানার দোকানে চুরি হচ্ছে এমন খবর পান পাহারাদাররা। পরে পাহারা দে সহযোগিতায় মোল্লা ট্রেডার্সের মালিক ও বিনিময় স্টোর মালিকদের কে খবর দিলে ঘটনাস্থলে তার মুদিখানা দোকানে আসেন। কৌশলে চুরি করার সময় আশরাফুলকে হাতেনাতে ধরে আটকে রাখেন স্থানীয়রা। স্থানীয়দের সহযোগিতায় আশরাফুলকে ধরে থানায় নিয়ে যান। পরে কুষ্টিয়া মডেল থানার পুলিশ আটক করেন।

এ বিষয়ে বিনিময় স্টোর প্রোপাইটর মুরাদ হোসেন বলেন গতকাল রাতে চুরি হচ্ছে এমন খবর পেয়ে উপস্থিত হই এবং একজনকে থানায় নিয়ে যায়। পরের দিন সকালে আমি দোকান খুলে দেখি আমার দোকানে চুরি হয়ে গেছে। আমার দোকানে থাকা ৫ লিটার ৩ টি ও ২ লিটার ১০টি মোট ৩৫ সয়াবিন তেল চুরি হয়েছে। তবে ক্যাশব্যাক সে থাকা নগদ টাকা চুরি হয়নি বলে তিনি জানান।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বির আলম বিষয়টি নিশ্চিত করে বলেন একজন ধরে স্থানীয়রা থানায় নিয়ে আসলে তাকে জিজ্ঞাসাবাদ করে তাকে আটক করে। চুরির অভিযোগে থানায় একটি মামলা দায়ের হয়েছে

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর